30 C
Bangladesh
Tuesday, May 17, 2022

অনার্স ১ম বর্ষ অনলাইন ফরম ফিলাপ করার নিয়ম

- Advertisement -
- Advertisement -

জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ১ম বর্ষ অনলাইন ফরম ফিলাপ করার নিয়ম : অনার্স ১ম বর্ষের ফরম ফিলাপ ২০২২ শুরু হবে ১২ মে এবং শেষ হবে ০৯-০৬-২০২২ তারিখে। অনার্স ফরম পূরণ (Honours Form Fill Up 2022) নিয়মিত, অনিয়মিত, মানোন্নয়ন পরীক্ষার্থীদের অনলাইনে সম্পন্ন হবে।

অনার্স ১ম বর্ষ অনলাইন ফরম ফিলাপ করার নিয়ম

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষ পরীক্ষার আবেদন ফরম পরীক্ষার্থী নিজে অথবা কলেজ কর্তৃপক্ষ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট (www.nubd.info/honours) থেকে রেজিস্ট্রেশন নম্বর দিয়ে সঠিক ভাবে পূরণ করে Download-এর মাধ্যমে প্রিন্ট কপি নির্ধারিত ফিসহ স্ব স্ব বিভাগে জমা দিবে।

অনার্স ১ম বর্ষ ফরম পূরণ সময়সূচী

  • অনলাইনে আবেদন ফরম পূরণ করার সময়সীমাঃ ১২/০৫/২০২২ তারিখ থেকে ০৯/০৬/২০২২ তারিখ পর্যন্ত।
  • কলেজ কর্তৃক ডাটা এন্ট্রির তারিখঃ ১২/০৬/২০২২ তারিখ রাত ১২ টা

নিমােক্ত সময়সূচি অনুযায়ী আবেদন ও বিবরণী ফরমপূরণ সাপেক্ষে সংশিষ্ট কলেজ কর্তৃপক্ষ পরীক্ষার্থীদের আবেদন ফরম নিশ্চয়ন করবেন। পরীক্ষার বিস্তারিত সময়সূচি পরবর্তীতে সংশ্লিষ্ট সকলকে জানানাে হবে।

বি দ্রঃ ফরমপূরণের নির্ধারিত সময়ের পর বিলম্ব ফি দিয়ে ফরমপূরণের কোন প্রকার সুযােগ নাই।

অনার্স ১ম বর্ষ অনলাইন ফরম ফিলাপ করার নিয়ম
অনার্স ১ম বর্ষ অনলাইন ফরম ফিলাপ করার নিয়ম
জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ১ম বর্ষ অনলাইন ফরম ফিলাপ
জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ১ম বর্ষ অনলাইন ফরম ফিলাপ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষের পরীক্ষার ফরম ফিলাপ বিজ্ঞপ্তি ২০২২ঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২১ সালের অনার্স ১ম বর্ষের ২০২০-২০২১ শিক্ষাবর্ষের নিয়মিত, ২০১৯-২০২০, ২০১৮-১৯ ও ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের অনিয়মিত ও গ্রেড উন্নয়ন এবং ২০১৪-২০১৫, ২০১৫-২০১৬ ও ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের শুধুমাত্র Promoted ‘F’ গ্রেড প্রাপ্ত শিক্ষার্থীদের পরীক্ষার ফরম পূরণ এর বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করা হয়েছে। 

অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফি

২০২০ সালের অনার্স ১ম বর্ষ পরীক্ষার সকল পরীক্ষার্থীর ফি ডিজাইনকৃত নির্ধারিত জমা ফরম বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (nubd.info/honours)-থেকে ডাউনলােড করে “সােনালী সেবা” এর মাধ্যমে যে কোন সােনালী ব্যাংকের শাখায় জমা দিতে হবে।

সংশ্লিষ্ট কলেজ (nubd.info/honours)- ওয়েব সাইট অথবা কলেজের ই-মেইল এড্রেসে Login করে Pay Slip ডাউনলােড করবে। Pay Slip এ সংশ্লিষ্ট খাতের সঞ্চয়ী হিসাব নম্বর উল্লেখ পূর্বক মােট টাকার অংক লেখা থাকবে

এর Print Copy নিয়ে নিকটস্থ সােনালী ব্যাংকের যে কোন শাখায় জমা দিয়ে শেষ তারিখের মধ্যে জমা রশিদ সংগ্রহ করতে হবে। পরবর্তীতে এ সংক্রান্ত কোন প্রকার আপত্তি গ্রহণযােগ্য হবে না।

Pay Slip সংগ্রহের জন্য ০৪ মার্চ ২০২১ তারিখ ০৪:০০ টা পর্যন্ত সােনালী সেবার Link Active থাকবে। নির্ধারিত সময়ের পূর্বে অথবা পরে Pay Slip ডাউনলােড করা এবং টাকা জমা দেয়া যাবে না।

সােনালী সেবা ব্যতিত ব্যাংক-এ প্রচলিত অন্য কোন ফরমে টাকা জমা প্রদান করা হলে পরবর্তীতে উদ্ভুত জটিলতার জন্য কর্তৃপক্ষ দায়ী থাকবে না।

Post Related Things: অনার্স ১ম বর্ষের ফরম ফিলাপ ২০২২, অনার্স ১ম বর্ষের ফরম ফিলাপ ২০২০, জাতীয় বিশ্ববিদ্যালয় ফরম ফিলাপ কত টাকা, ডিগ্রি ১ম বর্ষের ফরম ফিলাপ , অনার্স ফরম ফিলাপ 2021,

Latest news
- Advertisement -
Related news
- Advertisement -