Homeবেসরকারী চাকরির খবরওয়ালটন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩: ১০০ জনকে ওয়ালটনে সেলস ম্যান পদে...

ওয়ালটন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩: ১০০ জনকে ওয়ালটনে সেলস ম্যান পদে চাকরি

ওয়ালটন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩: ওয়ালটন শোরুমে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে। ওয়ালটন শোরুমে সেলস কনসাল্ট্যান্ট পদে মোট ১০০ জন নিয়োগ দেবে ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড। আবেদন করতে হবে অনলাইনের ২৩ জানুয়ারি ২০২৩ তারিখের মধ্যে।

ওয়ালটন গ্রুপ বাংলাদেশ

বাংলাদেশ ভিত্তিক ওয়ালটন গ্রুপের একটি অঙ্গপ্রতিষ্ঠান হচ্ছে- ওয়ালটন হাই টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড যা ঢাকায় অবস্থিত। এটি বিপণন এবং রপ্তানি করে থাকে মোটরগাড়ি শিল্পের উৎপাদন, ওয়ালটন ভোক্তা পন্য। গাজীপুরের চন্দ্রায় অবস্থিত এর কারখানা। ২০০৬ সালে ১৭ এপ্রিল প্রাইভেট কোম্পানি হিসেবে গঠিত হয় ওয়ালটন হাই টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড। ব্যবসায়িক কার্যক্রম শুরু করে ২০০৮ সালে।

পাবলিক কোম্পানি তে রুপান্তর হয় ২০১৮ সালের ১৪ই মে। সাতশ একরের বেশি কারখানাটির আয়তন। এখানে কাজ করে ২৫,০০০ কারিগরি পেশাদার ও সদস্য।

মাল্টি-স্টোরড রেফ্রিজারেটর, ফ্রিজার, এয়ার কন্ডিশনার, এলইডি/এলসিডি টেলিভিশন, মোটরসাইকেল, স্মার্ট ফোন এবং হোম অ্যাপ্লায়েন্সে বিশেষায়িত বাজারের অংশীদারিত্বের অত্যাধুনিক ডিজাইন এবং আধুনিক প্রযুক্তির বিকাশের পথপ্রদর্শক ওয়ালটন।

এটি অসংখ্য সহায়ক এবং অনুমোদিত ব্যবসার সমন্বয়ে গঠিত, যার বেশিরভাগই ওয়ালটন ব্র্যান্ডের অধীনে একত্রিত। ওয়ালটন ঢাকা,বাংলাদেশে অবস্থিত। ওয়ালটন অনেক উন্নত মানের পণ্য তৈরি করছে। ওয়ালটন ২০০৮ সাল থেকে উৎপাদন ও বিপণন শুরু করে। বর্তমানে ওয়ালটন আমাদের দেশের সবচেয়ে শক্তিশালী কোম্পানি।

ওয়ালটন বাংলাদেশ
ওয়ালটন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩: ১০০ জনকে ওয়ালটনে সেলস ম্যান পদে চাকরি 3

আরো দেখুন – মৃত্তিকা সম্পদ উন্নয়ন ইনস্টিটিউট

ওয়ালটন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

নিচে তালিকায় উল্লেখিত ওয়ালটন নিয়োগ ২০২৩ সার্কুলারের সংক্ষিপ্ত আকারে নিম্ন বর্ণিত পদসমূহের বিবরন তথা সৃজিত পদের নাম, নিয়োগ সংখ্যা, শিক্ষাগত যোগ্যতা, প্রার্থীর বয়স, বেতন ও আবেদনের শেষ তারিখ ইত্যাদি সুশৃঙ্খলভাবে তুলে ধরা হলো। ওয়ালটন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সার্কুলার : বেসরকারি শিক্ষক নিয়োগ (এনটিআরসিএ)- পদ সংখ্যা ৬৮৩৯০টি

ওয়ালটন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
ওয়ালটন নিয়োগ সার্কুলার ২০২৩

আনুষ্ঠানিকভাবে ওয়ালটন গ্রুপ জব সার্কুলার ২০২৩ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করেছে। আমরা এখানে ওয়ালটন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এর অফিশিয়াল নোটিশ আপলোড করার জন্য তাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে সংগ্রহ করেছি।

প্রতিষ্ঠানের নামওয়ালটন গ্রুপ
চাকরির ধরনপ্রাইভেট চাকরি
প্রকাশের তারিখ৩১ ডিসেম্বর ২০২২
পদ সংখ্যানিচে অফিশিয়াল নোটিশে দেখুন
লোক সংখ্যাঅফিশিয়াল নোটিশ দেখুন
প্রকাশ সূত্রবিডি জবস
শিক্ষাগত যোগ্যতাইমেজে দেখুন
আবেদন করার মাধ্যমঅনলাইনে
আবেদন করার শুরুর তারিখশুরু হয়েছে
আবেদন করার শেষ তারিখ২০ জানুয়ারি ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইটhttps://waltonbd.com/
আবেদন করার লিংকনিচে দেখুন

ওয়ালটন লিখিত পরীক্ষা প্রশ্ন ২০২৩

সেলস এ কর্মী নিয়োগের জন্য চাকরির লিখিত পরীক্ষার টুকিটাকি

প্রশ্ন করা হবে কাজের অভিজ্ঞতা সম্পর্কে। যে বিষয়ের ওপর পড়াশোনা করেছে, তা থেকেও প্রশ্ন করা হবে। সাধারণ জ্ঞান, ওয়ালটন ও প্রার্থীর নিজ জেলা সম্পর্কে জানতে চাওয়া হতে পারে। অনেক সময় প্রার্থীকে দুই মিনিট সময় দেওয়া হয় নিজের সম্পর্কে বলার জন্য।

দক্ষ কর্মী তৈরিতে ওয়ালটন কিভাবে কাজ করে?

সব কর্মকর্তা-কর্মচারীকে প্রথমেই আমরা জব ওরিয়েন্টেশন ও ট্রেনিং অ্যাসেসমেন্ট করে প্রয়োজনীয় প্রশিক্ষণের ব্যবস্থা করি। পরবর্তী সময়ে অধিকতর প্রশিক্ষণের জন্য বিদেশেও পাঠানো হয়।

ওয়ালটন চাকরি মেলা

য়ালটন চাকরি ২০২২ মানেই স্মার্ট চাকরি পেশা। ওয়াল্টন মোবাইল ও ওয়াল্টন ইলেক্ট্রনিক্স হচ্ছে এই গ্রুপের শাখা আপনিও জেনে অবাক হবেন যে ,ওয়ালটন কারখানা কমপ্লেক্স হয়ে উঠেছে দক্ষিণ এশিয়ার অন্যতম বৃহৎ প্রযুক্তি পণ্যের উৎপাদন ও গবেষণাগার। এখানে সরাসরি প্রায় ৩০ হাজার লোকের কর্মসংস্থান হয়েছে আরো হচ্ছে ও হবে।

ওয়ালটন গ্রুপে চাকরির কাজ কি?

ওয়ালটন গ্রুপে চাকরি ২০২৩ প্রকাশিত হয়েছে  অনলাইনের মাধ্যমে। তাই অভিজ্ঞতা থাকলে আবেদন করতে পারেন আপনিও। ওয়াল্টন মটোরর্স, ওয়াল্টন মোবাইল ও ওয়াল্টন ইলেক্ট্রনিক্স হচ্ছে এই গ্রুপের অধীনস্থ তিনটি শাখা। ওয়াল্টন ইলেক্ট্রনিক পণ্য, যানবাহন ও টেলিযোগাযোগের পণ্য গুলো উৎপাদন করে থাকে। 

ওয়ালটন গ্রুপে বেতন কেমন?

ওয়ালটন গ্রুপে শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা অনুযায়ী বেতন ধরা হয়। সেলস ম্যানের পদে চাকরি করলে ৮-১১ হাজার টাকার মধ্যে সাধারণত হয়।

ওয়ালটন গ্রুপে আবেদনের নিয়ম?

প্রার্থীর পূর্ণ জীবনবৃত্তান্ত, এক কপি রঙিন পাসপোর্ট সাইজের ছবি, শিক্ষাগত যোগ্যতার সনদ ও জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপিসহ আবেদনপত্র পাঠাতে হবে ।

ওয়ালটন গ্রুপে লিখিত পরীক্ষা?

ও সেলস এক্সিকিউটিভ ও সেলস অফিসার পদে প্রথমে লিখিত পরীক্ষা নেওয়া হয়। দুটি পদের পরীক্ষা হয় আলাদা। তবে প্রশ্নের ধরন প্রায় একই। লিখিত পরীক্ষায় সাধারণত বাংলা, ইংরেজি, গণিত, সাধারণ জ্ঞান এবং পদ সম্পর্কিত প্রশ্ন করা হয়। লিখিত পরীক্ষায় নম্বর বরাদ্দ থাকবে ৫০ নম্বর।

ওয়ালটন কোম্পানিতে সর্বনিম্ন থেকে সর্বোচ্চ বেতন কত?

ওয়ালটন কোম্পানিতে সর্বনিম্ন বেতন ৮৪০০ টাকা এবং সর্বোচ্চ বেতন ২ লক্ষাধিক

এইসএসসি পাশ করে কম্পানিতে চাকরি করলে মাসে বেতন কত হবে?

দেখুন সেটা নির্ভর করছে কোম্পানির উপর। আপনি কি কোম্পানিতে চাকরি করবেন তার উপর নির্ভর করছে আপনার বেতন। তবে আনুমানিক ১২০০০/- টাকা থেকে ১৫০০০/- টাকা।

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments