HomeUncategorizedজাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ২য় বর্ষের পরীক্ষার রুটিন ২০২৩

জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ২য় বর্ষের পরীক্ষার রুটিন ২০২৩

জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ২য় বর্ষের পরীক্ষার রুটিন ২০২৩ প্রকাশিত হয়েছে নতুন রুটিন। শিক্ষার্থীদের জন্য NU অনার্স দ্বিতীয় বর্ষের রুটিন অফার করার জন্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইট 24 নভেম্বর 2022 NU অনার্স ২য় বর্ষের রুটিন সিজন 2019-20 শিক্ষা বোর্ড প্রকাশিত হয়েছে। নিয়মিত ও অনিয়মিত শিক্ষার্থীদের জন্য অনার্স দ্বিতীয় বর্ষ প্রকাশ করা হয়।

অনার্স দ্বিতীয় বর্ষের পরীক্ষা 2 শে জানুয়ারী 2023-এ শুরু হতে চলেছে৷ শিক্ষার্থীদের পড়াশোনা এবং পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়ার জন্য রুটিনগুলি অপরিহার্য৷

জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ২য় বর্ষের পরীক্ষার রুটিন ২০২৩

অনার্স ২য় বর্ষের পরীক্ষার রুটিন ২৪শে নভেম্বর প্রকাশিত হয়। NU অনার্স দ্বিতীয় বর্ষের পরীক্ষায় অংশগ্রহণ করতে চান এমন শিক্ষার্থীদের জন্য রুটিন অপরিহার্য। NU Hounours দ্বিতীয় বর্ষের রুটিন শিক্ষার্থীদের জন্য সুখবর। প্রতিটি শিক্ষার্থীর মেধা বিকাশের জন্য পরীক্ষার আয়োজন করা হয়। রুটিন শেষ হলে ছাত্রদের পড়ার প্রতি মনোযোগ বেশি থাকে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স দ্বিতীয় বর্ষের রুটিন 2022। NU অনার্স ২য় বর্ষের রুটিন 2022, NU অনার্স দ্বিতীয় বর্ষের সাজেশন, NU অনার্স ২য় বর্ষের ফলাফল, NU অনার্স সমস্ত তথ্য এখানে পাওয়া যাবে।

জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ২য় বর্ষের পরীক্ষার রুটিন ২০২৩
জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ২য় বর্ষের পরীক্ষার রুটিন ২০২৩

অনার্স দ্বিতীয় বর্ষের পরীক্ষার তারিখ

জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স দ্বিতীয় বর্ষের পরীক্ষা 2 শে জানুয়ারী 2023 তারিখে শুরু হবে। ভর্তির পর অনার্স দ্বিতীয় বর্ষের পরীক্ষা 2 শে জানুয়ারী 2023 তারিখে শুরু হবে। শিক্ষার্থীরা রুটিনের জন্য অপেক্ষা করছিলেন। অবশেষে, জাতীয় বিশ্ববিদ্যালয় 24 নভেম্বর 2022 তারিখে অনার্স দ্বিতীয় বর্ষের পরীক্ষার রুটিন প্রকাশ করেছে।

জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ২য় বর্ষের পরীক্ষার রুটিন ২০২৩

বিশ্ববিদ্যালয় অনার্স ২য় বর্ষের পরীক্ষার রুটিন ২০২২ 1
জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ২য় বর্ষের পরীক্ষার রুটিন ২০২৩ 4
বিশ্ববিদ্যালয় অনার্স ২য় বর্ষের পরীক্ষার রুটিন ২০২৩
জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ২য় বর্ষের পরীক্ষার রুটিন ২০২৩ 5

অনার্স ২য় বর্ষের পরীক্ষায় যারা অংশগ্রহণ করতে পারবে

যেসব পরীক্ষার্থী ২০২১ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবে তারা হচ্ছে ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের নিয়মিত ও ২০১৮-২০১৯, ২০১৭-২০১৮, ২০১৬-২০১৭ ও ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষের অনিয়মিত ও গ্রেড উন্নয়ন শিক্ষার্থী।

অনার্স ২য় বর্ষের পরীক্ষা কবে হবে

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২১ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষা ২ জানুয়ারি ২০২৩ থেকে থেকে শুরু হয়ে ১৬ ফেব্রুয়ারি ২০২৩ পর্যন্ত চলবে। অনার্স ২য় বর্ষের পরীক্ষা প্রতিদিন ১২ টা ৩০ থেকে আরম্ভ হবে।

অনার্স ২য় বর্ষ পরীক্ষার বিশেষ নির্দেশনা

• জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স দ্বিতীয় বর্ষ পরীক্ষার্থীদের প্রবেশপত্র ও রেজি: বিবরণী কলেজ অধ্যক্ষগন জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nubd.info/202 হতে কলেজের ইউজার আইডি ও পাসওয়ার্ড ব্যবহার করে ডাউনলোড করবেন ।

• সমুদয় প্রবেশপত্র প্রিন্ট করে পরীক্ষার্থীদের মধ্যে বিতরণ করবেন । পবেশপত্র বিতরণের পূর্বে পরীক্ষার্থীদের ছবি প্রবেশপত্রের নির্ধারিত স্থানে আইকা গাম নিয়ে লাগিয়ে অধ্যক্ষ মহোদয় ছবির উপর এবং নির্ধারিত স্থানে স্বাক্ষর করবেন ।

• প্রবেশপত্র গ্রহনের সময় একজনের প্রবেশপত্র অন্য জন যাতে গ্রহণ না করে রেজিষ্ট্রেশন নম্বর যাচাই করে তা নিশ্চিত হতে হবে।

• ব্যবহারিক পরীক্ষার তারিখ এবং সময় যথাসময়ে জানানো হবে। পরীক্ষার্থীগণ স্ব-স্ব কলেজে যোগাযোগ করে পরীক্ষার তারিখ ও সময় জেনে নেবে।

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments