HomeGovt Jobsডাক বিভাগ চাকরির বিজ্ঞপ্তি ২০২৩ bdpost job circular 2023

ডাক বিভাগ চাকরির বিজ্ঞপ্তি ২০২৩ [নতুন] bdpost job circular 2023

ডাক বিভাগ চাকরির বিজ্ঞপ্তি ২০২৩: বাংলাদেশ ডাক বিভাগের পোস্ট মাস্টার জেনারেলের কার্যালয় সমূহের শূন্য পদগুলোতে জনবল (bdpost job circular) নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ডাক বিভাগে চাকরি- পোস্টমাস্টার জেনারেল এর দপ্তর, কেন্দ্রীয় সার্কেল, ঢাকা এর আওতাধীন শূন্য পদসমূহে জনবল নিয়োগ দেয়া হবে। নিচে সম্পূর্ণ বিজ্ঞপ্তি বিস্তারিত দেওয়া হল।

ডাক বিভাগ চাকরির বিজ্ঞপ্তি ২০২৩

ডাক বিভাগ পোস্টমাস্টার জেনারেল এর দপ্তর, কেন্দ্রীয় সার্কেল, ঢাকা ১০ টি পদে মোট ১২৩ জনকে নিয়োগ দেবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তি বিস্তারিত দেওয়া হল।

পদের নাম: ড্রাইভার (ভারী)
পদ সংখ্যা: ০৩ টি।
শিক্ষাগত যোগ্যতা: এসএসসি পাশ।

পদের নাম: মেইল গার্ড
পদ সংখ্যা: ০৪ টি।
শিক্ষাগত যোগ্যতা: এসএসসি পাশ।

পদের নাম: পোস্টম্যান
পদ সংখ্যা: ৫০ টি।
শিক্ষাগত যোগ্যতা: এসএসসি পাশ।

পদের নাম: প্যাকার
পদ সংখ্যা: ০৪ টি।
শিক্ষাগত যোগ্যতা: এসএসসি পাশ।

পদের নাম: মেইল ক্যারিয়ার
পদ সংখ্যা: ০৬ টি।
শিক্ষাগত যোগ্যতা: এসএসসি পাশ।

পদের নাম: আর্মড গার্ড
পদ সংখ্যা: ০১ টি।
শিক্ষাগত যোগ্যতা: এসএসসি পাশ।

পদের নাম: অফিস সহায়ক
পদ সংখ্যা: ১৫ টি।
শিক্ষাগত যোগ্যতা: এসএসসি পাশ।

পদের নাম: রানার
পদ সংখ্যা: ৩৭ টি।
শিক্ষাগত যোগ্যতা: এসএসসি পাশ।

পদের নাম: পরিচ্ছন্নতা কর্মী
পদ সংখ্যা: ০২ টি।
শিক্ষাগত যোগ্যতা: ৮ম শ্রেণি পাশ।

পদের নাম: গার্ডেনার
পদ সংখ্যা: ০১ টি।
শিক্ষাগত যোগ্যতা: ৮ম শ্রেণি পাশ।

আবেদন শুরুর সময়: ১৫ জানুয়ারি ২০২৩ তারিখ সকাল ১০:০০ টা থেকে আবেদন করা যাবে।
আবেদনের শেষ সময়: ১৪ ফেব্রুয়ারি ২০২৩ বিকাল ০৫:০০ টা পর্যন্ত আবেদন করা যাবে।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীরা অনলাইনে http://pmgcc.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন।

ডাক বিভাগ চাকরি
ডাক বিভাগ চাকরির বিজ্ঞপ্তি ২০২৩ [নতুন] bdpost job circular 2023 2

ডাক বিভাগ নিয়োগ ২০২৩ সার্কুলার

বাংলাদেশ ডাক বিভাগ । আপনি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির বিবরণ, আবেদনের প্রক্রিয়া, আবেদনের শুরুর তারিখ এবং আবেদনের শেষ তারিখ, শূন্যপদের সংখ্যা ও সকল  নির্দেশনাবলী/নিয়মাবলী তথ্য উত্স প্রয়োগ করতে পারেন। আপনি যদি নিজেকে সঠিক প্রার্থী মনে করেন তবে বাংলাদেশ ডাক বিভাগ অংশ হতে যত তাড়াতাড়ি সম্ভব দেরি করবেন না। চাকরির বিবরণটি সাবধানে পড়ুন আমরা নিম্নে আপনাকে বিস্তারিত দেখাব।

নিয়োগদাতা প্রতিষ্ঠানবাংলাদেশ ডাক বিভাগ
পোস্ট শিরোনামপোস্ট অফিস নিয়োগ ২০২৩
চাকরির ধরণসরকারি
পদ সংখ্যা১০ টি ক্যাটাগরিতে ১২৩ জন নিয়োগ দেয়া হবে।
আবেদন করার মাধ্যমঅনলাইন
আবেদন করার শেষ তারিখ১৪/০২/২০২৩
ওয়েবসাইটhttp://www.bdpost.gov.bd/

bdpost job circular 2023

ডাক বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি আবদেন পদ্ধতি ২০২৩

ডাক বিভাগের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ অনুযায়ী আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। অনলাইনে আবেদন করার জন্য ডাক বিভাগের pmgmc.teletalk.com.bd/admitcard/index.php এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করা যাবে।  ১৪ ফেব্রুয়ারী ২০২৩ তারিখ পর্যন্ত আবেদন করা যাবে।  

ডাক বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি 2023

আমরা আমাদের লেখাপড়া বিডির এই পোস্টে ডাক বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তিটি 2023 বিস্তারিত তথ্য তুলে ধরেছি। আপনি এই আর্টিকেলটি দেখে ডাক বিভাগ এ আবেদন করার সকল পদ্ধতি জানতে পারবেন। এবং ডাক বিভাগ এর অফিসিয়াল নিয়োগ বিজ্ঞপ্তিটি ডাউনলোড করতে পারবেন। 

ডাক বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি pdf ডাউনলোড

ডাক বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি pdf ফাইল এখানে সংযুক্ত করেছি। এখান থেকে চাইলে যেকেউ ডাক বিভাগ এর নিয়োগ বিজ্ঞপ্তিটি পিডিএফ ডাউনলোড করে আপনার মোবাইলে জুম করে পড়তে পারবেন। pdf ডাউনলোড:

ডাক বিভাগে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ pdf, ডাক বিভাগে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩, ডাক বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩, ডাক অধিদপ্তর নিয়োগ ২০২৩ শেষ তারিখ, ডাক বিভাগে নিয়োগ পরীক্ষার তারিখ, বাংলাদেশ ডাক বিভাগ, ডাক বিভাগে চাকরি, বাংলাদেশ ডাক বিভাগ নিয়োগ, বাংলাদেশ ডাক বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি, বাংলাদেশ ডাক বিভাগে চাকরি, বাংলাদেশ ডাক বিভাগে চাকরির খবর, ডাক বিভাগে চাকরি, ডাক বিভাগ, ডাক বিভাগ জব সার্কুলার, বাংলাদেশ ডাক বিভাগ নিয়োগ, বাংলাদেশ ডাক বিভাগে নিয়োগ সরকারি চাকরি চাকরির খবর, dak bivag niyog, bangladesh dak bivag job circular, Bangladesh Post Office Job Circular, Bangladesh Post Office,

ডাক বিভাগে নিয়োগ পরীক্ষার তারিখ?

১৪ ফেব্রুয়ারি ২০২৩ বিকাল ০৫:০০ টা পর্যন্ত আবেদন গ্রহণ শেষে । এসএমএস এর মাধ্যমে ডাক বিভাগে পরীক্ষার তারিখ জানিয়ে দেওয়া হবে ।

ডাক বিভাগে আবেদন লিংক?

ডাক বিভাগের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ অনুযায়ী আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। অনলাইনে আবেদন করার জন্য ডাক বিভাগের pmgmc.teletalk.com.bd/admitcard/index.php এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করা যাবে।  ১৪ ফেব্রুয়ারী ২০২৩ তারিখ পর্যন্ত আবেদন করা যাবে।  

বাংলাদেশ ডাক বিভাগ কি?

ডাক অধিদপ্তর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের ডাক ও টেলিযোগাযোগ বিভাগের অধীন একটি সেবাধর্মী সরকারি প্রতিষ্ঠান। দেশব্যাপী সুবিস্তৃত নেটওয়ার্কের মাধ্যমে এ প্রতিষ্ঠান বহুমুখী মৌলিক ডাক সেবা এবং আর্থিক ও তথ্য প্রযুক্তি ভিত্তিক ডিজিটাল ডাক সেবা প্রদানের জন্য নিবেদিত। এই দেশের বিপুল জনগোষ্ঠীর সেবা প্রদানের জন্য ডাক অধিদপ্তরই একমাত্র সরকারি ডাক সেবা প্রদানকারী সংস্থা। শ্রেণি-পেশা নির্বিশেষে সমাজের সকল স্তরের জনগণের জন্য দ্রুততার সাথে নির্ভরযোগ্য ও সাশ্রয়ী ডাক সেবা নিশ্চিতকরণে ডাক অধিদপ্তর অঙ্গীকারবদ্ধ।

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments