Homeবেসরকারী চাকরির খবরডিএসসিসি মৌখিক পরীক্ষা ২০২৩ সময়সূচি প্রকাশ । কি কি নিতে হবে?

ডিএসসিসি মৌখিক পরীক্ষা ২০২৩ সময়সূচি প্রকাশ । কি কি নিতে হবে?

ডিএসসিসি মৌখিক পরীক্ষা ২০২৩: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) কার্য সহকারী পদে মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশিত হয়েছে। ডিএসসিসি কর্পোরেশন ওয়েবসাইটে দেওয়া এক বিজ্ঞপ্তিতে এ মৌখিক পরীক্ষার সূচি প্রকাশিত হয়েছে।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (dscc) এ নিয়োগ বিজ্ঞপ্তিতে উত্তীর্ণ ব্যাক্তিদের মৌখিক পরীক্ষার বিজ্ঞপ্তি। পরীক্ষার তারিখঃ ২৫-০১-২০২৩। ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের রাজস্ব খাতভুক্ত সহকারী সচিব পদে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ নিম্নোক্ত রোল নম্বরধারী পরীক্ষার্থীগণ মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য নির্বাচিত হয়েছেন। নিম্নোক্ত সময়সূচি অনুযায়ী পরীক্ষা অনুষ্ঠিত হবে।

ডিএসসিসি মৌখিক পরীক্ষা ২০২৩

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, কার্য সহকারী পদে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়ে মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত হয়েছেন ২৯ জন। প্রার্থীদের মৌখিক পরীক্ষা ২৫ জানুয়ারি বেলা আড়াইটায় ডিএসসিসির নগর ভবনের তুরাগ হলে অনুষ্ঠিত হবে।

সরকারি বা আধা সরকারি বা স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে কর্মরত প্রার্থীদের নিয়োগকারী কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত অনাপত্তি বা ছাড়পত্রের মূল কপি মৌখিক পরীক্ষার সময় জমা দিতে হবে। পরীক্ষার জন্য নির্ধারিত সময়ের ৩০ মিনিট আগে যথাস্থানে উপস্থিত হতে হবে। পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোনো প্রকার টিএ বা ডিএ দেওয়া হবে না।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের কার্যসহকারী পদে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ তালিকা

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের কার্যসহকারী পদে ৩০ ডিসেম্বর ২০২২ তারিখে অনুষ্ঠিত পরীক্ষায় নিম্নোক্ত রোল নম্বরধারী প্রার্থীগণ লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়ে মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত হয়েছেন। নিম্নোক্ত সময়সূচি অনুযায়ী মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে।

ডিএসসিসির মৌখিক পরীক্ষা
ডিএসসিসি মৌখিক পরীক্ষা ২০২৩ সময়সূচি প্রকাশ । কি কি নিতে হবে? 2

ডিএসসিসির মৌখিক পরীক্ষায় কি কি লাগবে?

মৌখিক পরীক্ষার সময় শিক্ষাগত যোগ্যতার সব সনদ, জাতীয় পরিচয়পত্র বা জন্মনিবন্ধন সনদ ও নাগরিকত্ব সনদের মূল কপি সঙ্গে আনতে হবে। প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত সব সনদের এক সেট ফটোকপি এবং অনলাইনে পূরণ করা আবেদনপত্রের একটি প্রিন্ট কপি দাখিল করতে হবে।

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments