27 C
Bangladesh
Saturday, August 13, 2022
Jobs Circularনার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

- Advertisement -
- Advertisement -

বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অধীনে নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর (ডিজিএনএম), ঢাকার নিয়ন্ত্রণাধীন প্রতিষ্ঠানসমূহে ২৩টি পদে ২৮৮ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ১৬ মে পর্যন্ত আবেদন করতে পারবেন।

নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

  • মোট পদ সংখ্যা : ২৮৮  টি
  • শিক্ষাগত যোগ্যতা : অষ্টম শ্রেণী/বিএ
  • আবেদন শুরু : ২১ এপ্রিল ২০২২  
  • আবেদন শেষ : ১৬ মে ২০২২ 

চাকরির ধরন: অস্থায়ী
প্রার্থীর ধরন: নারী-পুরুষ
কর্মস্থল: ঢাকা

বয়স: ২১ এপ্রিল ২০২২ তারিখে ১৮-৩০ বছর। বিশেষ ক্ষেত্রে ৩২ বছর

আবেদন ফি: ১-১৬ নং পদের জন্য ১১২ টাকা, ১৭-২৩ নং পদের জন্য ৫৬ টাকা ৭২ ঘণ্টার মধ্যে টেলিটক প্রি-পেইড সিমের মাধ্যমে পাঠাতে হবে।

আবেদন নিয়ম: আগ্রহীরা https://dgnm.teletalk.com.bd এর মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদনের সঙ্গে ৩০০-৩০০ সাইজের ছবি (১০০ কেবি) ও ৩০০-৮০ সাইজের স্বাক্ষর (৬০ কেবি) স্ক্যান করে যুক্ত করতে হবে।

নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর (ডিজিএনএম)
নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর (ডিজিএনএম)

Post Related Things: স্বাস্থ্য মন্ত্রণালয় নিয়োগ ,স্বাস্থ্য মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি,স্বাস্থ্য মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি,স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি,,স্বাস্থ্য মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি,স্বাস্থ্য মন্ত্রণালয়ে চাকরির খবর,স্বাস্থ্য মন্ত্রণালয়ে চাকরি,স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ,পরিবার পরিকল্পনা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি,স্বাস্থ্য মন্ত্রণালয়ে চাকরি ২০২২,স্বাস্থ্য মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,স্বাস্থ্য মন্ত্রণালয় নিয়োগ ২০২২,স্বাস্থ্য মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,স্বাস্থ্য মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি 2022,

- Advertisement -
Mir Sayedhttps://www.mirbhai.com
I am a person who completed up to class 10 and want to give job to those completing graduation.... _______If you love someone, they will burn you, and if you love money, everyone will love you____( Mir Sayed)
Latest news
- Advertisement -
Related news
- Advertisement -