29 C
Bangladesh
Saturday, August 13, 2022
Othershow to back disabled facebook id - ফেসবুক আইডি ডিসেবল ২০২২

how to back disabled facebook id – ফেসবুক আইডি ডিসেবল ২০২২

- Advertisement -
- Advertisement -

How to back disabled facebook id – ফেসবুক আইডি ডিসেবল ২০২২ : If Facebook disabled your personal account for a community violation, you might be able to get it back by submitting an appeal.

ফেসবুক আইডি ডিসেবল ২০২২

ফেসবুক আইডি নষ্ট হয়ে যাওয়া, ডিজেবল হয়ে যাওয়া কিংবা ব্যান করে দেওয়া – প্রায়সই এমন অসংখ্য অনাকাঙ্ক্ষিত ব্যাপারের মুখোমুখি হতে হয় ফেসবুক ব্যবহারকারীদের। মূলত ফেসবুক এর কমিনিউটি স্ট্যান্ডার্ডের বিপক্ষে কোনো অ্যাকটিভিটি দেখলে ফেসবুক থেকে টেম্পরারি বা পারমানেন্ট ব্যান বা ব্লক দেওয়া হয়।

যে কারণে ফেসবুক আইডি ডিসেবল হয়

হুমকি ও সহিংসতার ইংগিত দেয়, এমন যেকোনো ধরনের কনটেন্ট ফেসবুকে সম্পূর্ণরুপে নিষিদ্ধ। উল্লেখ্য যে ফেসবুক এর সিস্টেম “সাধারণ বার্তা” ও “সহিংস আচরণপূর্ণ বার্তা” এর মধ্যে পার্থক্য বুঝতে সক্ষম। ফেসবুক এ যেসব অ্যাকটিভিটি ফেসবুক ব্লক করে ও ব্লক করার জন্য কাজ করছে তা হচ্ছেঃ

  • সন্ত্রাসী কার্যকলাপ
  • দলবদ্ধ ঘৃণা
  • গণহত্যা বা সিরিয়াল কিলিং
  • মানব পাচার
  • দলবদ্ধ সহিংসতা ও অপরাধমূলক কার্যকলাপ
  • রেগুলেটেড পণ্য

ফেসবুক ডিজেবল আইডি ফিরে পাওয়ার উপায় – বন্ধুরা সারা বিশ্বের সবচেয়ে নাম করা সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম হলো ফেসবুক। বর্তমানে ফেসবুক ব্যবহার ব্যবহার করেন না এমন মানুষ নেই বললে চলে। (my personal facebook account was disabled)

If your fb id disabled you have to submit your name, proof of identity, and an explanation through the appeal form, Facebook will decide whether or not to restore your account. We’ll show you how to ask Facebook to reactivate your account, and how you can recover an account that you deactivated yourself.

ফেসবুক অ্যাকাউন্ট হঠাৎ ডিসেবল হচ্ছে কেন ?

তথ্যগত গড়মিল থাকায় হঠাৎ করেই ফেসবুক কর্তৃপক্ষ বহু অ্যাকাউন্ট ডিসেবল করে দিচ্ছে। যাদের অ্যাকাউন্ট এখনও সচল আছে, সেগুলো যেকোনও সময় ডিসেবল হয়ে যেতে পারে। এমন অবস্থায় আপনার করণীয় কী হতে পারে, কীভাবে আপনি আইডি বাঁচাতে পারবেন, সে বিষয়ে পরামর্শ দিয়েছে বাংলাদেশি ইথিকাল হ্যাকিং গ্রুপ- সাইবার ৭১।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) ‌‘সাইবার ৭১’ এর ফেসবুক পেজ থেকে বলা হয়, স্ক্যামারদের প্রতিহত করার জন্য হঠাৎ করেই ফেসবুক কর্তৃপক্ষের অসংখ্য অ্যাকাউন্ট ভুয়া মনে হচ্ছে এবং একই ডিভাইসে অনেক আইডি লগইন করায় সেই আইডিগুলো ডিজেবল করে দিচ্ছে।

এমন অবস্থায় যাদের Official Documents (NID, Passport) এর সাথে নিজের অ্যাকাউন্টের Name / Birthday Date মিল নেই দ্রুত ঠিক করে নিন।

অ্যাকাউন্টের নাম এবং জন্ম সালগুলো NID, Passport এর মতো হুবহু আপডেট করে নিন। আর যাদের এখনও NID, Passport হয়নি, তারা Birthday Certificate এর সাথে মিল রেখেই Name এবং Birthday আপডেট করে নিন।

ফেসবুক আইডি ডিসেবল ফিরে পাওয়ার উপায়

ফেসবুক আইডি ডিসেবল হয় তাহলে Official Documents ( NID, Passport ) এর সাথে আপনার নাম এবং জন্ম সাল মিলে তাহলে Appeal এর মাধ্যমে অ্যাকাউন্ট ফিরিয়ে আনতে পারবেন।

ফিরিয়ে আনার ক্ষেত্রে কোনও সহায়তার দরকার হলে আমাদের গ্রুপে নজর রাখুন অথবা পরিচিত কারও আইডি থেকে পোস্ট করুন।

facebook account hacked how to recover

ডিজেবল ফেসবুক আইডি রিকভার ২০২২ (ডিজেবল আইডি ব্যাক)-

how to back disabled facebook id

1Make sure Facebook disabled your account. Go to https://www.facebook.com and log in with your username and password. If you see a message that says “Your account has been disabled,” you can send an appeal to have it recovered.

প্রথম ধাপ: নিজের Disabled একাউন্ট ফেসবুক app বা ব্রাউজার থেকে লগইন করুন।তারপর নিচে “Request a Review“অপসন দেখতে পাবেন ওখানে টাচ করুন।

ডিজেবল আইডি ব্যাক

How can I recover my Disabled Facebook account?


There’s only one way to recover your disabled Facebook account,

submitting an Appeal.

আপনার ডিজেবল হওয়া ফেসবুক একাউন্ট ভেরিফাই করতে হবে ইমেইল এড্রেস, মোবাইল নম্বর, ফুল নাম এবং জাতীয় পরিচয়পত্র (nid) কার্ড দিয়ে। এর জন্য আপনাকে একটি ফর্ম পূর্ণ করে আবেদন করতে হবে। ফর্মটি পেতে এই লিংকে ক্লিক করলে নিচের ছবির মতো একটি আবেদন ফর্ম দেখতে পাবেন।

appeal-my-disabled-facebook-account

ফেসবুক একাউন্ট রিকভার 2022

  • সেখানে প্রথম বক্সে Login email address or mobile phone number দিবেন। (মানে আপনার ফেসবুকে যে ইমেইল আইডি বা ফোন নম্বর দিয়ে খুলছেন)।
  • দ্বিতীয় বক্সে Your full name দিতে হবে (ফেসবুকের ফুল নাম দিবেন)।
  • তৃতীয় বক্সে Your id card দিতে হবে (এখানে ন্যাশনাল আইডি কার্ড, পাসপোর্ট, ড্রাইভিং লাইসেন্স ইত্যাদি যেকোনো একটি দিতে পারেন)।
  • এবার নিচে থাকা send বাটুনে ক্লিক করুন।

আপনার facebook account disabled হয়ে যাওয়ার ৩০ দিনের মধ্যে আবেদন করতে পারবেন।


Note: In the “Your full name” box, you should type the name which you kept on your disabled facebook account!

how to back disabled facebook id – ফেসবুক আইডি ডিসেবল ২০২২

- Advertisement -
Mir Sayedhttps://www.mirbhai.com
I am a person who completed up to class 10 and want to give job to those completing graduation.... _______If you love someone, they will burn you, and if you love money, everyone will love you____( Mir Sayed)
Latest news
- Advertisement -
Related news
- Advertisement -

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here