33 C
Bangladesh
Tuesday, August 9, 2022
Jobs Circularবাংলাদেশ কাস্টমস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশ কাস্টমস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

- Advertisement -
- Advertisement -

Rangpur customs job circular 2022: কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট রংপুর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত বিজ্ঞপ্তিতে উল্লেখিত মোট ৬ টি পদে ৯৬ জনকে নিয়োগ করা হবে । বাংলাদেশ কাস্টমস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২- রংপুর কাস্টমস নিয়োগ প্রকাশিত বিজ্ঞপ্তি ২০২২ বিস্তারিত দেওয়া হলো ।

বাংলাদেশ কাস্টমস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

জাতীয় রাজস্ব বোর্ড অনুমোদিত এই নিয়োগ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট অফিসের জন্য নিম্নেবর্ণিত শূন্য পদে নিয়োগ প্রদানের লক্ষ্যে নির্দিষ্ট জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে অনলাইনের মাধ্যমে আবেদন পত্র আহবান করা হচ্ছে।

রংপুর কাস্টমস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

  • প্রতিষ্ঠান : কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারে অফিস, রংপুর
  • পদ সংখ্যা : ৯৬টি
  • আবেদন শুরু : ১১ এপ্রিল ২০২২
  • আবেদনের শেষ তারিখ : ১৫ মে ২০২২
  • আবেদনকারী প্রার্থীর বয়স ৩১ মার্চ ২০২২ তারিখে ১৮-৩০ এর মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/ শহীদ বীর মুক্তিযুদ্ধার পুত্রকন্যা ও শারীরিক প্রতিবন্ধীর জন্য বয়স ১৮-৩২ বছর।
  • আবেদন ফি বাবদ প্রার্থীকে ১-৫ নং পদের ক্ষেত্রে ১০০ টাকা, সার্ভিস চার্জ বাবদ ১২ টাকা মোট ১১২ টাকা এবং ৫ নং পদের ক্ষেত্রে ৫০ টাকা, সার্ভিস চার্জ বাবদ ৬ টাকা মোট ৫৬ টাকা টেলিটক সিমের মাধ্যমে প্রদান করে।
  • প্রার্থীকে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইনের মাধ্যমে আবেদন করতে প্রার্থীকে কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট এর আবেদনের ওয়েবসাইটে (http://rangpurvat.teletalk.com.bd) গিয়ে আবেদন ফরমটি পূরণ করে সাবমিট করতে হবে।

কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট রংপুর

কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট রংপুর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ 
কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট রংপুর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ 

Rangpur customs job circular 2022

Post related Things: কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট কি, রংপুর কাস্টমস নিয়োগ, রংপুর ভ্যাট অফিস, ,রংপুর বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি, রংপুর জজ কোর্ট, Ddlg rangpur, কাস্টমস নিয়োগ বিজ্ঞপ্তি 2022,

- Advertisement -
Mir Sayedhttps://www.mirbhai.com
I am a person who completed up to class 10 and want to give job to those completing graduation.... _______If you love someone, they will burn you, and if you love money, everyone will love you____( Mir Sayed)
Latest news
- Advertisement -
Related news
- Advertisement -