33 C
Bangladesh
Wednesday, October 5, 2022
HomeLottery ResultICCWIN - 200% ফ্রি সাইন আপ বোনাস সহ বাংলাদেশের বিশ্বস্ত অনলাইন বেটিং...

ICCWIN – 200% ফ্রি সাইন আপ বোনাস সহ বাংলাদেশের বিশ্বস্ত অনলাইন বেটিং সাইট ২০২২

- Advertisement -
- Advertisement -

বেটিং করে আয় করার সেরা ক্রিকেট বেটিং সাইট ICCWIN.com Best Online Cricket Betting sites এই সময়ের একটি বিশ্বস্থ ওয়েবসাইট । বেশিরভাগই ক্রিকেটপ্রেমী এখানে বিভিন্ন ধরনের ক্রিকেট টুর্নামেন্ট যেমন আইপিএল, বিপিএল, পিএসএল, এল পি এল ইত্যাদি খেলাগুলোতে যারা বাজি (বেটিং) করে লাখ টাকা ইনকাম করছেন ।

ICCWIN বেটিং সাইট বাংলাদেশ?

যদি অনলাইনে ব্যাটিং করে ইনকাম করতে চান তাহলে খেলাধুলা বিষয়ে ভালো দক্ষ অর্জন করতে হবে। অনলাইনে ব্যাটিং বা বাজি ধরে ইনকাম করার অনেক সাইট রয়েছে। এদের মধ্যে অনলাইনে ক্রিকেট খেলার জন্য অন্যতম একটি বিশ্বস্ত সাইট এর নাম ICCWIN যারা ক্রিকেট খেলায় বাজি ধরতে ভালবাসেন তাদের জন্যই এই ওয়েবসাইটটি। যে সাইটের মাধ্যমে অনলাইনে বেটিং করে বহু পরিমান টাকা উপার্জন করতে পারবেন।

এছাড়াও আইপিএল, বিপিএল, বিশ্বকাপ, ওয়ার্ল্ড কাপ থেকে শুরু করে যেকোনো ধরনের বাজি খেলায় অংশগ্রহণ করে টাকা ইনকাম করতে পারবেন। অর্থাৎ আপনাকে অনলাইনে ব্যাটিং করে Betting খেলায় জিততে হবে তাহলেই আপনি টাকা পাবেন

ICCWIN বেটিং সাইট কি ভালো?

যখনি আমরা বেটিং করার চিন্তা করি তখনি আমাদের মনে বিশ্বস্থতার একটি প্রশ্ন জাগে । আমি কি এখানে টাকা ইনভেস্ট করব? খেলায় জিততে পারলে কি টাকা আমি তুলতে পারব ? এসব বিস্তারিত তথ্য নিয়ে সাজিয়েছি আজকে আরটিকেল টি – আপনি আপনার ল্যাপটপ, কম্পিউটার বা স্মার্টফোন থেকে ICCWIN সাইটটি ব্যবহার করতে পারবেন। আপনি ICCWIN সাইটটি ব্যবহার করবেন কারণ-

ICCWIN বেটিং সাইট এর সুবিধাসমূহ –

  • এটি একটি বিশ্বাসযোগ্য সাইট ।
  • আপনি এখানে অনায়াসে খেলা লাইভ চলা অবস্থায় বেটিং করতে পারবেন
  • এখানে পেমেন্ট অতি দ্রুত খুব সহজে Money Withdrow করা যয় । আপনি যেকোন মাধ্যমে টাকা উইথড্র করতে পারবেন। বিকাশ, নগদ ও রকেট ইত্যাদির মাধ্যমে ।
  • রেফারেল করেও আয় করতে পারেন। আপনি যদি কাউকে রেপার করেন তাহলে আপনি পাবেন ৫০০ টাকা এবং যাকে রেপার করবেন সেও সমপরিমান টাকা পাবে ।
  • এই সাইটটি সাত দিন 24 ঘন্টা সার্ভিস দিয়ে থাকে । যেকোন সমস্যায় আপনি তাদের সাথে যোগাযোগ করতে পারবেন ।

ICCWIN বেটিং সাইটে একাউন্ট খোলার নিয়ম

বাংলাদেশে যারা অনলাইন বেটিং পছন্দ করেন তাদের জন্য ICCWIN একটি বিশ্বস্ত এবং মজাদার বেটিং সাইট। এই সাইটে একাউন্ট খোলা খুবই সহজ। আপনি চাইলে যেকোনো সময় সাইটটিতে একাউন্ট খুলে খেলার মাধ্যমে টাকা উপার্জন করতে পারবেন। এই সাইটের পেমেন্ট পদ্ধতিও নির্ভরযোগ্য। বিকাশ, নগদ, রকেট ছাড়াও আপনি ব্যাংক একাউন্টের মাধ্যমেও লেনদেন করতে পারবেন।

একাউন্ট খোলার জন্য প্রথমে আপনাকে ওয়েবসাইটে যেতে হবে। ওয়েব সাইটে যাওয়ার পর আপনাকে সাইন আপ করতে হবে। সেজন্য সাইন আপ বাটনে ক্লিক করতে হবে। 

সাইন আপ বাটনে ক্লিক করলে আপনাকে সর্বপ্রথম ইউজার নেম দিয়ে দিতে হবে। তারপর আপনাকে পাসওয়ার্ড দিয়ে দিতে হবে। পাসওয়ার্ড এর ক্ষেত্রে আপনাকে খুবই শক্তিশালী একটি পাসওয়ার্ড সিলেক্ট করতে হবে। এরপর আপনাকে কনফার্ম পাসওয়ার্ড, ফুল নেম, ফোন নাম্বার, ইমেইল দিয়ে যাবতীয় তথ্য পূরণ করতে হবে।

অবশ্যই, কারেন্সি অপশনটিতে বাংলাদেশের জন্য BDT সিলেক্ট করতে হবে। আপনার ন্যাশনাল আইডি কার্ডের সাথে মিল রেখে পুরো নামটা লিখতে হবে। ফোন নাম্বার এর ক্ষেত্রে, আপনার যে নাম্বারে বিকাশ বা নগদ একাউন্ট খোলা আছে সে নাম্বারটি দিতে হবে কারণ এই নাম্বারটিতেই আপনাকে টাকা উইথড্র করতে হবে। এরপর আপনাকে ভেরিফিকেশন কোডটি বসাতে হবে।

সব ইনফর্মেশন ঠিক থাকলে আপনাকে Welcome জানাবে। ওয়েলকাম জানালে বুঝবেন যে আপনার একাউন্ট তৈরী সাকসেস হয়েছে। এরপর আপনাকে হোম এ গিয়ে আগে একাউন্টটি ভেরিফাই করতে হবে।

একাউন্ট ভেরিফাই করার জন্য নিচের দিকে ডান সাইডে “My account” এ ক্লিক করুন। তারপরে “Personal Info” থেকে আপনার সব ইনফরমেশন ভেরিফাই করে নিন। মোবাইল নাম্বার এর ডানপাশে ভেরিফাই অপশনে ক্লিক করে ফোন নাম্বার ভেরিফাই করে নিন।

আপনার মোবাইলে চার সংখ্যার একটি ভেরিফিকেশন কোড আসবে সেটা আপনাকে ভেরিফাই কোডে হুবহু বসিয়ে ফোন নাম্বার ভেরিফাই করতে হবে। সব কিছু চেক কররা হয়ে গেলে “Confirm” এ ক্লিক করুন।

একইরকম ভাবে email একাউন্ট ও ভেরিফাই করতে হবে। আপনার মোবাইল ফোনের ইমেইল একাউন্টে গিয়ে ভেরিফিকেশন কোডটি সংগ্রহ করে কনফার্ম করুন। ইমেইল ভেরিফাইড হয়ে যাবে। 

কিন্তু আপনার ভোটার আইডি কার্ডের সাথে মিল রেখে জন্ম তারিখ সেটাপ করতে হবে। এভাবে প্রয়োজনীয় সকল ইনফরমেশন দিয়ে আপনার একাউন্টটি সম্পন্ন করতে হবে। 

ICCWIN বেটিং সাইটে একাউন্ট খোলার নিয়েম

ICCWIN এ নতুন একাউন্ট খুললেই ২০০ টাকা বোনাস

আপনি যদি অল্প সময়ে এই সাইট থেকে টাকা উপার্জন করতে চান তাহলে অবশ্যই আপনাকে ক্রিকেট বাজে খেলায় বাজি ধরতে চান সেই খেলা সম্বন্ধে অভিজ্ঞতা থাকতে হবে। যে খেলাটা কিভাবে খেলে এবং সেই দলে কোন ধরনের প্লেয়ার রয়েছে দলটি কেমন দলটির রেংকিং, তাদের সাম্প্রতিক পারফরম্যান্স ইত্যাদি সবকিছু বিবেচনায় রেখে আপনাকে টাকা ডিপোজিট এবং বাজি ধরতে হবে।

যাইহোক, এটি সম্পূর্ণ ভাগ্যের উপর নির্ভরশীল একটি গেম। এবং সেখানে আপনার অভিজ্ঞতা ও কিছুটা কাজে দেবে। কিন্তু বেশিরভাগ সময়ই ভাগ্যের উপর নির্ভর কে কারণ আপনি জানেন না যে কোন দল জয়ী হবে অনেক সময় আছে যে তুলনামূলক অনেক দুর্বল দল ও শক্তিশালী দলের বিপক্ষে জয়ী হয়ে যায় সেখানে আপনার কোনো হাত নেই। সেজন্যই বলা যে দলের পক্ষ থেকে বাজি ধরবেন সে দল এর অবশ্যই সাম্প্রতিক পারফরম্যান্স বিবেচনা করতে হবে।

আপনার যদি সঠিক নিয়ম কানুন এবং পদ্ধতি জানা থাকে তাহলে আপনি যদি ICCWIN প্ল্যাটফর্মে একাউন্ট তৈরি করে সহজেই বেটিং শুরু করে অনলাইনে বাজি ধরার মাধ্যমে প্রচুর অর্থ উপার্জন করতে পারবেন।

ICCWIN Betting Site Reviews 2022

অবশেষে এই বলব যে, নিঃসন্দেহে ICCWIN বাংলাদেশের এক নাম্বার স্পোর্টস ব্যাটিং সাইট। সামান্য অভিজ্ঞতা থাকলেই ICCWIN থেকে খুব সহজেই লক্ষ লক্ষ টাকা উপার্জন করতে পারবেন। বিশ্বস্ত তা যাচাই করতে সাইটটিতে অন্তত একবার হলেও টেস্ট করে দেখতে পারেন। উপরে লিংক দেওয়া আছে সেখান থেকে সাইন আপ করুন। পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ।

- Advertisement -
Mir Sayedhttps://www.mirbhai.com
I am a person who completed up to class 10 and want to give job to those completing graduation.... _______If you love someone, they will burn you, and if you love money, everyone will love you____( Mir Sayed)
Latest news
- Advertisement -
Related news
- Advertisement -