33 C
Bangladesh
Tuesday, August 9, 2022
Edu Infoমাস্টার্স বোর্ড চ্যালেঞ্জ ২০২২ Masters Board Challenge 2022

মাস্টার্স বোর্ড চ্যালেঞ্জ ২০২২ Masters Board Challenge 2022

- Advertisement -
- Advertisement -

Masters Board Challenge 2022 : ইতিমধ্যে, প্রিলিমিনারী মাস্টার্স রেজল্ট প্রকাশ হয়েছে । প্রিলিমিনারী মাস্টার্স বোর্ড চ্যালেঞ্জ আবেদন কিভাবে করবেন এবং মাস্টার্স বোর্ড চ্যালেঞ্জ ২০২২ apply করার নিয়ম বিস্তারিত দেখুন –

মাস্টার্স বোর্ড চ্যালেঞ্জ ২০২২

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০১৮ সালের প্রিলিমিনারী মাস্টার্স পরীক্ষার ফলাফল প্রকাশিত ফলাফলে যারা আশানুরূপ ফলাফল পাননি তারা ইচ্ছে করলে ফলাফল পূণঃনিরীক্ষণ বা বোর্ড চ্যালেঞ্জ করতে পারবেন।

আবেদন করার সময়সীমাঃ অনলাইনে ০৮/০২/২০২০ তারিখ সকাল ১০ টা থেকে ২৩/০২/২০২২ তারিখ দুপুর ২টা পর্যন্ত আবেদন করা যাবে। আর আবেদনের জন্য নির্ধারিত ফি ২৪/০২/২০২২ তারিখ বিকাল ৪টা পর্যন্ত ব্যাংকে জমা দেওয়া যাবে।

মাস্টার্স বোর্ড চ্যালেঞ্জ আবেদন ফি : ৮০০ টাকা। ( প্রতি সাবজেক্ট )

মাস্টার্স বোর্ড চ্যালেঞ্জ আবেদন লিংক

Masters Board Challenge 2022

মাস্টার্স বোর্ড চ্যালেঞ্জ ২০২২
মাস্টার্স বোর্ড চ্যালেঞ্জ ২০২২

মাস্টার্স বোর্ড চ্যালেঞ্জ আবেদনের নিয়ম ২০২২

বোর্ড চ্যালেঞ্জ করার জন্য আপনাকে প্রথমে http://103.113.200.36/PAMS/ICTUnit/Re_scrutiny.aspx এই ওয়েব সাইটে গিয়ে পেমেন্ট করতে হবে। তার পর আবেদন করতে পারবেন।

  • প্রথমে আপনাকে NU রেজাল্ট পোর্টাল সাইটের জায়গাগুলোতে যেতে হবে: www.nu.ac.bd/results
  • তারপর স্ক্রুটিনি রেজাল্ট বোতামে ক্লিক করুন তারপর
  • পরীক্ষার নাম নির্বাচন করুন মাস্টার্স রেগুলার
  • টাইপ করুন আপনার। রেজিস্ট্রেশন নম্বর
  • তারপর টাইপ করুন আপনার পরীক্ষার বছর (2018)
  • অবশেষে সার্চ রেজাল্ট বোতাম চাপুন
মাস্টার্স বোর্ড চ্যালেঞ্জ আবেদনের নিয়ম ২০২২
মাস্টার্স বোর্ড চ্যালেঞ্জ আবেদনের নিয়ম ২০২২

২০২২ সালের বোর্ড চ্যালেঞ্জ আবেদন Board Challenge 2021. … আবেদন করার সময়সীমাঃ অনলাইনে ১৮/০২/২০২০ তারিখ সকাল ১০ টা থেকে ২৩/০২/২০২২ তারিখ দুপুর ২টা পর্যন্ত আবেদন করা যাবে। আর আবেদনের জন্য নির্ধারিত ফি ২৪/০২/২০২২ তারিখ বিকাল ৪টা পর্যন্ত ব্যাংকে জমা দেওয়া যাবে। আবেদন ফিঃ প্রতি পত্র/বিষয় ৮০০ টাকা।

বিঃ দ্রঃ আবেদনের সময় সঠিকভাবে মােবাইল নম্বর প্রদান করলে ব্যাংক কর্তৃক সফলভাবে টাকা জমাদানের SMS Check Status Option-এ গিয়ে আবেদনের Payment Status দেখা যাবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nu.ac.bd থেকে Services Option-এ গিয়ে সােনালী সেবা পে-স্লিপ এ ক্লিক করবেন। তারপর Student Fee থেকে Recruiting Fee সিলেক্ট করবেন।

আপনি যদি একজন মাস্টার্স ফাইনাল ইয়ারের পরীক্ষার ফলাফল বোর্ড চ্যালেঞ্জ ছাত্র হন এবং আপনি আপনার মাস্টার্সের ফলাফলে খুশি না হন। তারপর আপনি এই মাস্টার্স পুনঃপরীক্ষা/পুনরায়-চেক রিভিউ আবেদনে আরো মার্কস মাস্টার্স পরীক্ষার মার্ক পেতে আবেদন করতে পারেন।

এই সময়ে আপনাকে এপ্রিলের আগে আপনার রিভিউ আবেদন জমা দিতে হবে। এবং আপনার সাবজেক্ট কোড বা পেপার কোড দিয়ে সাবধানে এই পুনঃ চেক আবেদন ফর্মটি পূরণ করুন যা আপনি রিক্রুটিনি চান এবং পূরণ করার পরে।

Masters Board Challenge Video

মাস্টার্স বোর্ড চ্যালেঞ্জ রেজাল্ট

প্রিলিমিনারি মাস্টার্স পরীক্ষার রেজাল্ট ২০২২১ লা‌ ফেব্রুয়ারি ২০২২ জাতীয় বিশ্ববিদ্যালয় অফিশিয়াল ওয়েবসাইট থেকে রাত ১১ টায় মাস্টার্স প্রিলিমিনারি পরীক্ষার রেজাল্ট ২০২২ প্রকাশ করা হয়।

বরাবরের মতো শিক্ষার্থীরা জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইট www.nu.ac.bd মাস্টার্স প্রিলিমিনারি পরীক্ষার রেজাল্ট চেক করতে পারবে। ‌

আপনি যদি চান তাহলে এই ওয়েব সাইট থেকে খুব সহজে মাস্টার্স প্রিলিমিনারি রেজাল্ট পিডিএফ আকারে ডাউনলোড করে নিতে পারবেন।

মাস্টার্স প্রিলিমিনারি পরীক্ষার রেজাল্ট ২০২২

এইমাত্র মাস্টার্স প্রিলিমিনারি পরীক্ষার রেজাল্ট প্রকাশ করা হয়েছে তাই এখন শিক্ষার্থীরা অনলাইনের ফলাফল চেক করার পদ্ধতি সম্পর্কে জানতে চাচ্ছে। কিভাবে মাস্টার্স প্রিলিমিনারি রেজাল্ট চেক করতে হয় অনেকে জানেনা।

আপনাদের জানাব কিভাবে মাস্টার্স প্রিলিমিনারি পরীক্ষার রেজাল্ট চেক করবেন জাতীয় বিশ্ববিদ্যালয় ওয়েবসাইট থেকে। মাস্টার্স প্রিলিমিনারি পরীক্ষার রেজাল্ট চেক করার পদ্ধতি তেমন কোনো কঠিন নয় বিষয় নয় আপনি খুব সহজে কিছু ধাপ অনুসরণ করে ফলাফল চেক করতে পারবেন।

Masters Board Challenge Last Date : 24 February 2022

মাস্টার্স বোর্ড চ্যালেঞ্জ ২০২২

  • জাতীয় বিশ্ববিদ্যালয় অফিশিয়াল ওয়েবসাইট www.nu.edu.bd দেখুন।
  • মাস্টার্স রেজাল্ট অপশনে ক্লিক করুন।
  • রোল এবং পিন টাইপ করুন।
  • লগইন বোতামে ক্লিক করুন এবং ফলাফল পরীক্ষা করুন।

Post Related Things : জাতীয় বিশ্ববিদ্যালয় বোর্ড চ্যালেঞ্জ, বোর্ড চ্যালেঞ্জ করার নিয়ম ২০২২, বোর্ড চ্যালেঞ্জ করার নিয়ম, জাতীয় বিশ্ববিদ্যালয় বোর্ড চ্যালেঞ্জ রেজাল্ট, জাতীয় বিশ্ববিদ্যালয়ের রেজাল্ট পুনঃনিরীক্ষণ ২০২২, মাস্টার্স রেজাল্ট দেখার নিয়ম, NU Board challenge Masters final year 2022, Masters final year 2022 board challenge, National University Board Challege process 2022,

#বোর্ড_চ্যালেঞ্জ_আবেদন #nu_board_challenge #board_challenge

- Advertisement -
Mir Sayedhttps://www.mirbhai.com
I am a person who completed up to class 10 and want to give job to those completing graduation.... _______If you love someone, they will burn you, and if you love money, everyone will love you____( Mir Sayed)
Latest news
- Advertisement -
Related news
- Advertisement -