34 C
Bangladesh
Friday, August 12, 2022
Jobs Circularসাউথইস্ট ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ র্সাকুলার

সাউথইস্ট ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ র্সাকুলার

- Advertisement -
- Advertisement -

ট্রেইনি সেলস এক্সিকিউটিভ পদে সাউথইস্ট ব্যাংক লিমিটেড জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। সাউথইস্ট ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ বেসরকারি প্রতিষ্ঠানটি ঢাকা, চট্টগ্রাম, সিলেট, খুলনা ও রাজশাহীতে ক্রেডিট কার্ড বিভাগে ২০০ কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

সাউথইস্ট ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ র্সাকুলার

southwest bank limited job circular 2022

  • পদের নাম: ট্রেইনি সেলস এক্সিকিউটিভ
    বিভাগ: ক্রেডিট কার্ড
    পদসংখ্যা: ২০০
    যোগ্যতা: কমপক্ষে স্নাতক পাস। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে কোনো তৃতীয় বিভাগ/ শ্রেণি থাকা যাবে না। চাপ নিয়ে কাজের আগ্রহ থাকতে হবে। টার্গেট পূরণে সক্ষম হতে হবে। এমএস ওয়ার্ড ও এমএস এক্সেলের কাজে পারদর্শী হতে হবে।
    বয়স: ২০২২ সালের ৩১ মে তারিখে প্রার্থীর বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে।
    চাকরির ধরন: চুক্তিভিত্তিক
    কর্মস্থল: ঢাকা, চট্টগ্রাম, সিলেট, খুলনা ও রাজশাহী

বেতন ও সুযোগ-সুবিধা : মাসিক বেতন ১২,০০০ টাকা। টার্গেট পূরণের ওপর কমিশন রয়েছে। বছরে দুটি উৎসব বোনাস। এ ছাড়া এক বছর পর সেলস এক্সিকিউটিভ হিসেবে মাসিক বেতন ১৪,০০০ টাকা ও কার্ড প্রতি কমিশন, এর এক বছর পর ডেপুটি গ্রুপ লিডার হিসেবে মাসিক বেতন ১৬,০০০ টাকা ও কার্ড প্রতি কমিশন এবং এর এক বছর পর গ্রুপ লিডার হিসেবে মাসিক বেতন ১৮,০০০ টাকা ও কার্ড প্রতি কমিশন দেওয়া হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের এই লিংকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Online-এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের যোগ্যতা

31 মে, 2022 পর্যন্ত বয়স 30 বছরের বেশি নয় কঠোর পরিশ্রম এবং চাপের মধ্যে কাজ করার ক্ষমতা মাসিক লক্ষ্য অর্জনের ক্ষমতা MS Word এবং MS Excel এ ভালো

Post Related Things: NGO Circular bd, New Job Circular Today, সাউথইস্ট ব্যাংক নিয়োগ, সাউথইস্ট ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,

- Advertisement -
Mir Sayedhttps://www.mirbhai.com
I am a person who completed up to class 10 and want to give job to those completing graduation.... _______If you love someone, they will burn you, and if you love money, everyone will love you____( Mir Sayed)
Latest news
- Advertisement -
Related news
- Advertisement -