31 C
Bangladesh
Tuesday, August 16, 2022
Jobs Circularআনসার ভিডিপি নিয়োগ ২০২২ Ansar VDP New Job Circular 2022

আনসার ভিডিপি নিয়োগ ২০২২ Ansar VDP New Job Circular 2022

- Advertisement -
- Advertisement -

Ansar VDP New Job Circular 2022 : বাংলাদেশ আনসার ব্যাটালিয়ন নিয়োগ সার্কুলার ২০২২ প্রকাশিত হয়েছে । আনসার – ভিডিপি বাহিনী বিজ্ঞপ্তি বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীতে (আনসার-ভিডিপি) ‘ব্যাটালিয়ন আনসার’ পদে ৪০০ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ০৭ জুলাই পর্যন্ত আবেদন করতে পারবেন।

Ansar VDP New Job Circular 2022

আনসার নিয়োগ সার্কুলার প্রকাশিত হয়েছে আজ ১৬ জুন ২০২২ তারিখে। নতুন এ বিজ্ঞপ্তি অনুযায়ী, অনলাইনে আবেদন প্রক্রিয়া শুরু হবে 19 জুন 2022 তারিখ হতে। চলুন আবেদন যোগ্যতা এবং আবেদন ফরম পূরণ করার নিয়ম বিস্তারিত দেখুন

প্রতিষ্ঠানের নাম: বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী (আনসার-ভিডিপি)

পদের নাম: ব্যাটালিয়ন আনসার
পদসংখ্যা: ৪০০ জন
শিক্ষাগত যোগ্যতা: এসএসসি/সমমান
বয়স: ০৭ জুলাই ২০২২ তারিখে ১৮-২২ বছর

শারীরিক যোগ্যতা: সাধারণ ও অন্যান্য প্রার্থীদের উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি, ওজন ৪৯.৮৯৫ কেজি, বুকের মাপ ৩২-৩৪ ইঞ্চি। উপজাতিদের উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি, ওজন ৪৭.১৭৩ কেজি, বুকের মাপ ৩০-৩২ ইঞ্চি। প্রার্থীদের দৃষ্টিশক্তি ৬ বাই ৬।

অযোগ্যতা: দুরারোগ্য ব্যধি থাকলে আবেদনের প্রয়োজন নেই
বৈবাহিক অবস্থা: অবিবাহিত
প্রার্থীর ধরন: পুরুষ

ইউনিয়ন ডিজিটাল সেন্টার অথবা যে কোনও অন-লাইন সুবিধা সম্পন্ন কম্পিউটার থেকে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ওয়েব সাইট (www.ansarvdp.gov.bd) এ ‘ব্যাটালিয়ন আনসার পদের জন্য আবেদন’ লিংকে ক্লিক করে আবেদনপত্র পূরণ করে দাখিল করা যাবে।

আবেদন ফি: বিকাশ, রকেট বা মোবিক্যাশের মাধ্যমে ২০০ টাকা অফেরতযোগ্য হিসেবে পাঠাতে হবে।

অনলাইন আবেদন শুরু: ১৯ জুন ২০২২

আবেদনের শেষ সময়: ০৭ জুলাই ২০২২

আনসার ব্যাটালিয়ন পদের জন্য আবেদন করার যোগ্যতা

  • লিঙ্গঃ পুরুষ
  • বয়স ০৭ জুলাই ২০২২ তারিখে সর্বনিম্ন ১৮ এবং সর্বোচ্চ ২২ বছর গ্রহণযোগ্য
  • সর্বনিম্ন উচ্চতা: সাধারণ প্রার্থীদের ৫ ফুট ৬ ইঞ্চি। ক্ষুদ্র নৃগোষ্ঠীদের ৫ ফুট ৪ ইঞ্চি।
  • সর্বনিম্ন বুকের মাপ (স্বাভাবিক-সম্প্রসারিত): সাধারণ প্রার্থীদের 32-34inch. ক্ষুদ্র নৃগোষ্ঠীদের 30-32inch.
  • ওজন: সাধারন প্রার্থী ৪৯.৮৯ কেজি। ক্ষুদ্র নৃগোষ্ঠী প্রার্থী ৪৭.১৭ কেজি।

আনসার ভিডিপি প্রয়োজনীয় কাগজপত্র

লিখিত পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীদের নির্বাচন কমিটির কাছে শিক্ষাগত যোগ্যতার মূল সনদপত্র, জাতীয় পরিচয়পত্রের মূল কপি, চারিত্রিক সনদের মূল কপি, নাগরিকত্ব সনদের মূল কপি, অনলাইন রেজিস্ট্রেশনের প্রবেশপত্রের মূল কপি, পাসপোর্ট সাইজের ছবিসহ বিজ্ঞপ্তিতে উল্লেখিত প্রয়োজনীয় কাগজপত্র জমা দিতে হবে।

ছবি এবং সকল ডকুমেন্টের ফটোকপি যা গেজেটেড অফিসার কর্তৃক সত্যায়িত।

Ansar VDP Job Circular 2022

আপনার কাংখিত পদে আবেদনের পূর্বে দৈনিক পত্রিকায় প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তিটি ভালো ভাবে পড়ুন। আবেদনকারী হিসেবে আপনার যোগ্যতা, অভিজ্ঞতা, প্রয়োজনীয় ডকুমেন্টস সম্পর্কে নিশ্চিত হয়ে নিন।

আবেদনের শুরুতেই আপনাকে প্রযোজ্য ফি পরিশোধ করতে হবে তাই জেনে বুঝে আবেদনের জন্য অগ্রসর হউন।

আবেদন করার এক পর্যায়ে আপনার পাসপোর্ট সাইজের ছবি এবং সিগনেচার আপলোড করতে হবে তাই যে কম্পিউটার থেকে আবেদন করছেন সেখানে আপনার ছবিগুলো আছে কিনা নিশ্চিত হউন।

আপনার প্রদত্ত মোবাইল নম্বরে এস.এম.এস এর মাধ্যমে পরীক্ষার তারিখ ও প্রবেশপত্র ডাউনলোড করার জন্য নির্দেশনা প্রদান করা হবে। প্রবেশপত্রটির একটি রঙিন কপি প্রিন্ট করে নিতে হবে।

প্রবেশ পত্রে আপনার রোল নম্বর, ছবি ইত্যাদিসহ গুরুত্বপূর্ণ তথ্য থাকবে এবং প্রবেশপত্র ছাড়া আপনি লিখিত পরীক্ষা, মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন না।

আনসার ভিডিপি নিয়োগ ২০২২
বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী

Post Related things: ansar vdp job circular 2022, ansar vdp New circular, ansar vdp circular 2022, ansar job bd, Gram Potirokka Bahini job circular, গ্রাম প্রতিরক্ষা বাহিনী নিয়োগ, আনসার নিয়োগ, সাধারণ আনসার নিয়োগ ২০২২ , আনসার বাহিনীর নতুন খবর, সাধারণ আনসার, আনসার ব্যাটালিয়ন নিয়োগ ২০২২ সার্কুলার, আনসার ভিডিপি কি সরকারি চাকরি,

Mir Sayedhttps://www.mirbhai.com
I am a person who completed up to class 10 and want to give job to those completing graduation.... _______If you love someone, they will burn you, and if you love money, everyone will love you____( Mir Sayed)
Latest news
- Advertisement -
Related news
- Advertisement -