33 C
Bangladesh
Friday, August 12, 2022
OthersWater Filter Price in bd 2022 ওয়াটার ফিল্টারের দাম

Water Filter Price in bd 2022 ওয়াটার ফিল্টারের দাম

- Advertisement -
- Advertisement -

Best Water Filter Price in bd 2022 : পানির অপর নাম জীবন । মানব ও পরিবেশগত স্বাস্থ্য উভয়ের জন্যই সঠিক পানির ফিল্টার ব্যবস্থাপনা প্রয়োজন।  এটি দূষণের অন্যতম গুরুত্বপূর্ণ সমাধান হল ওয়াটার ফিল্টার করা । বর্তমানে বিভিন্ন ধরণের পানির ফিল্টার পাওয়া যায় । একটি ভালোমানের ওয়াটার ফিল্টারের দাম বাংলাদেশে কেমন হতে পারে তা বিস্তারিত পড়ুন

Water Filter Price in bd 2022

আজকাল বাজারে অনেক ফিল্টার পাওয়া যায় যা কিনা আপনাকে পানি ফুটানো ছাড়াই জিবানুমুক্ত পানির নিশ্চয়তা দিয়ে থাকে। তবে মজার বিষয় হচ্ছে ফিল্টার যেভাবে আপনাকে বিশুদ্ধ পানি প্রদান করে তেমনি এটি ঘরের সৌন্দর্যও বাড়াতে সক্ষম।

আপনি যদি আপনার বাসা কিংবা অফিসের জন্য একটি মান সম্মত পানির ফিল্টার কিংবা সবচেয়ে ভালো পানির ফিল্টার ক্রয় করতে পারেন নিজেই এই লেখাটি পড়ার মাধ্যমে । কন্টাক্ট লেন্সের দাম 

কারণ আমরা এখানে কিছু ভালো মানের পানির ফিল্টার (water filter ) এর মডেল এবং ক্রয় করার জন্য কি কি লক্ষ করতে হবে তা বিস্তারিত আলোচনা করেছি।

পানির ফিল্টার (water Filter) কি?

(Water Filter) পানির ফিল্টার মেশিন হচ্ছে এক ধরনের প্রযুক্তি যা সুক্ষ ফিজিক্যাল বাধা, রাসায়নিক প্রক্রিয়া কিংবা জৈবিক প্রক্রিয়া ব্যবহার করে পানিতে থাকা বিভিন্ন ক্ষতিকর উপাদান, ব্যাকটেরিয়া, গন্ধ, ক্ষার দূর করে পানিকে বিশুদ্ধ করে। এক লাইনে বলতে গেলে এটি পাত্র যা কিনা পানি বিশুদ্ধকরনে ব্যবহৃত হয়ে থাকে।

বাংলাদেশে একটি ওয়াটার ফিল্টার খুঁজছেন? কিছু বিকল্প উপলব্ধ আছে, কিন্তু তারা ব্যয়বহুল দিকে হতে থাকে। একটি বেসিক ওয়াটার ফিল্টারের দাম 1,000 থেকে 20,000 পর্যন্ত হতে পারে এবং আরও উন্নত মডেলের দাম 5,000 এর উপরে হতে পারে।

ফিল্টারের দাম তার গুণগত মান, ব্র্যান্ড এবং এটি ওয়ারেন্টি সহ আসে কিনা তার উপর ভিত্তি করে। সাধারণভাবে, পৃথক পরিবারের জন্য ফিল্টারের দাম প্রায় 1000-2000 টাকা, যেখানে ব্যবসা বা বড় প্রতিষ্ঠানের জন্য জল পরিশোধন ব্যবস্থা 10,000 টাকা পর্যন্ত খরচ হতে পারে।

Top 5 Water Filter in Bangladesh 2022

সেরা ৫ টি পানির ফিল্টার The 5 Best Water Filter In Bangladesh: বাংলাদেশের বাজারে থাকা মানসম্মত কয়েকটি পানির ফিল্টার, এই সকল ওয়াটার ফিল্টারের দাম নিয়ে বিস্তারিত

1. Aqua Pro Purifier – Water Filter

একটি ওয়াটার ফিল্টার দিয়ে ছোট অফিস কিংবা বাসার সবার জন্য বিশুদ্ধ পানির সরবরাহ করতে চাইলে আপনি একুয়া প্রো APRO-501 পানির ফিল্টারটি কিনতে পারেন। প্রতি ঘণ্টায় ৮ লিটার পানি সরবরাহ করতে সক্ষম একুয়ার এই ফিল্টার ও পিউরিফাইয়ারটি।

বাংলাদেশের বাজারে এই ওয়াটার পিউরিফাইয়ার এর দাম ধরা হয়েছে ৯৯০০ টাকা। রিভার্সই অসমসিস প্রযুক্তিতে তৈরি এই পানির ফিল্টারটি মুলত তাইওয়ান থেকে বাংলাদেশে আসে। কোম্পানিটি দাবি করে থাকে এই পানি ফিল্টারটি ৫ টি স্তরে পানি পরিশোধন করে থাকে।

2. Livpure Bolt Copper

আপনার বাজেট যদি মোটামুটি ভাল থাকে অর্থাৎ ৪০০০০ থেকে ৫০ হজার এর কাছাকাছি হয়ে থাকে তবে আপনি লিভপিউর বোল্ট কপার ওয়াটার পিউরিফাইয়ার/পানি ফিল্টারটি পছন্দ করতে পারেন।

পানির ফিল্টারটির প্রিমিয়ার লুক আপনার রুমের কর্নারের সৌন্দর্য বাড়িয়ে দেওয়ার পাশাপাশি আপনাকে দিবে বিশুদ্ধ পানির নিশ্চয়তা।

Livpure Bolt Copper পানির ফিল্টারটি প্রতি ঘণ্টায় সর্বোচ্চ ১৫ লিটার পর্যন্ত পানি সবরাহ করতে পারে। কোম্পানিটি দাবি করে Livpure Bolt Copper water filter ৭ টি স্তরে পানি বিশুদ্ধ করে থাকে এবং ১০০% বিশুদ্ধ পানির নিশ্চয়তা প্রদান করে থাকে। বাংলাদেশে Livpure Bolt Copper পানির ফিল্টারের দাম ৪৫,৯০০ টাকা।

3. Pureit Classic 23L

পিউরেট বাংলাদেশের পানির ফিল্টার জগতে এক পরিচিত নাম। আপনি যদি কম বাজেটে একটি পানির ফিল্টার ক্রয় করার কথা চিন্তা করে থাকেন তবে পিউরেটের Pureit Classic 23L পানির ফিল্টারটি কিনে ফেলতে পারেন।

কোন প্রকার বিদ্যুৎ খচর ছাড়াই আপনার দিচ্ছে বিশুদ্ধ পানির নিশ্চয়তা। পিউরেট ক্লাসিক পানির ফিল্টারতিতে থাকছে জারমকিল লাইফ ইনডিকেটর।

ফলে আপনার ফিল্টারে থাকা জারম/ব্যাকটেরিয়া কিল কিট শেষ হয়ার আগে আপনাকে সিগন্যাল দিবে। যা কিনা সঠিক সময়ে জারমকিল কিট পরিবর্তন নিশ্চিত করতে সাহায্য করবে।

এছাড়াও থাকছে একটিভ কার্বন ট্র্যাপ, মাল্টি স্টেজ পিউরিফিকেশন, এবং ৬ মাসের ওয়ারেন্টি। দেখেতও সিম্পলের মধ্যে গর্জিয়াস। বাংলাদেশে পিউরেট ক্লাসিক ২৩লিঃ পানির ফিল্টারের দাম ৩৪৯৯ টাকা মাত্র।

4. Walton WWP-RO11L Water Purifier (Crystal Plus)

বাংলাদেশের হোম ইলেক্ট্রনিক্স এর বাজারে ওয়াল্টন বেশ পরিচিত নাম। মেইড ইন বাংলাদেশ ট্যাগ লাগিয়ে পন্য বাজারে এনে ইতিমধ্যে মানুষের নজর কারার পাশাপাশি বেশ সুনামও অর্জন করছে।

ওয়াল্টন দাবি করে Walton WWP-RO11L Water Purifier/Water filter ৭ স্তরে পানি বিশুদ্ধ করে আপনার জন্য ১০০% বিশুদ্ধ পানির নিশ্চয়তা প্রদান করে থাকে।

RO+UF_OrpH+ প্রযুক্তিতে তৈরি এই পানির ফিল্টারটির ধারন ক্ষমতা ১১ লিটার। বাংলাদেশে Walton WWP-RO11L Water Purifier/Water filter এর দাম ধরা হয়েছে ১৬০০০ টাকা।

5. Aqua Grand

একুয়া গ্রান্ড ওয়াটার পিউরিফাইয়ার প্রতিদিন ১২০ লিটার এবং ঘণ্টায় ১৫ থেকে ২০ লিটার পানি সরবরাহ করতে সক্ষম। কোম্পানিটি দাবি করে RO+UV+UF+Minarek+TDS প্রযুক্তিতে তৈরি এই পানির ফিল্টারটি ৮ টি স্তরে পানি বিশুদ্ধ করে থাকে।

বাংলাদেশে Aqua Gran Water purifier এর দাম ১৬০০০ টাকা। তবে ১০ লিটার, ১৫ লিটার, ২০ লিটার ভেদে এদের দাম আলাদা আলাদা।

Post Related Things: ওয়ালটন পানির ফিল্টারের দাম, নোভা পানির ফিল্টারের দাম, ফিল্টার এর দাম, কম দামে পানির ফিল্টার, Rfl পানির ফিল্টার দাম, গরম ও ঠান্ডা পানির ফিল্টার দাম, পানির ফিল্টার কোনটা ভালো,

- Advertisement -
Mir Sayedhttps://www.mirbhai.com
I am a person who completed up to class 10 and want to give job to those completing graduation.... _______If you love someone, they will burn you, and if you love money, everyone will love you____( Mir Sayed)
Latest news
- Advertisement -
Related news
- Advertisement -